শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
বেগম জিয়ার অসুস্থতা নিয়ে ষড়যন্ত্রের রাজনীতিতে ফের পরাজিত বিএনপি!

বেগম জিয়ার অসুস্থতা নিয়ে ষড়যন্ত্রের রাজনীতিতে ফের পরাজিত বিএনপি!

মতিহার বার্তা ডেস্ক : দুর্নীতির দায়ে দণ্ডিত বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার শারীরিকভাবে অসুস্থতা নিয়ে বিএনপির ষড়যন্ত্র ও মিথ্যাচার আবারো প্রমাণিত হলো। কারণ বুধবার (২৯ মে) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কর্তৃপক্ষ জানিয়েছে, বেগম জিয়া সম্পূর্ণ সুস্থ। তাকে নিয়ে দুশ্চিন্তার কিছু নেই।

এদিকে বিএসএমএমইউ এর এমন মন্তব্যে বেগম জিয়ার জীবন শঙ্কা নিয়ে বিএনপি নেতাদের ক্রমাগত মিথ্যাচার প্রমাণিত হয়েছে বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। তারা বলছেন, বেগম জিয়ার মুক্তি নিয়ে রাজনীতি করার শেষ প্রচেষ্টাতেও পরাজিত হয়েছে বিএনপি।সূত্র: বাংলা নিউজ ব্যাংক

বেগম জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপির মিথ্যাচারকে ষড়যন্ত্রের রাজনীতির সঙ্গে তুলনার করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের একজন সাবেক অধ্যাপক ও রাজনৈতিক বিশ্লেষক বলেন, বেগম জিয়া রাষ্ট্রীয় দুর্নীতি মামলার সাজাপ্রাপ্ত আসামি। সুতরাং তার চিকিৎসার দায়-দায়িত্বও সরকারের। তিনি অসুস্থ হয়ে পড়ায় সরকার চিকিৎসক প্যানেলের সুপারিশে সরকারি মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সর্বোচ্চ চিকিৎসা দিচ্ছে। এছাড়া তার বয়সও হয়েছে, যার কারণে তিনি বিভিন্ন ব্যাধিতে ভুগছেন। তবে হাসপাতাল কর্তৃপক্ষ বলেছে তিনি এখন সুস্থ রয়েছেন।

তিনি আরো বলেন, অথচ বিএনপি নেতৃবৃন্দ বেগম জিয়াকে নিয়ে প্রায় প্রতিদিনই মিথ্যাচার করছেন। বেগম জিয়া দুর্নীতি মামলার দণ্ডপ্রাপ্ত আসামি। তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার নন। এসব মিথ্যাচার করে কোন লাভ হবে না বিএনপির। প্রতারণা করার কারণেই আজকে বিএনপির এই বেহাল দশা।

বিষয়টিকে ভিন্নভাবে ব্যাখ্যা করে বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (বাসদ) একজন সিনিয়র নেতা বলেন, চিকিৎসা নিয়ে মিথ্যাচার করে বেগম জিয়া ও বিএনপিকে বিতর্কিত করছেন দলটির নেতারা। বিএনপি বেগম জিয়ার অসুস্থতা নিয়ে নতুন করে অপরাজনীতি করে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছিল। তবে হাসপাতাল কর্তৃপক্ষের রিপোর্টে সম্ভবত বিব্রত হয়ে পড়েছেন বিএনপির নেতৃবৃন্দ। বেগম জিয়াকে জাতির কাছে সংগ্রামী ও আপোষহীন হিসেবে তুলে ধরার মিথ্যা চেষ্টায় হিতে বিপরীত হচ্ছে। বেগম জিয়াকে নিয়ে রাজনীতিতে এখন হাস্যকর মন্তব্য করা হয়। বিএনপির বোকামির জন্য বেগম জিয়ার সম্মানহানি হচ্ছে।

মতিহার বার্তা ডট কম –  মে, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply