শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বেগম জিয়ার অসুস্থতা নিয়ে ষড়যন্ত্রের রাজনীতিতে ফের পরাজিত বিএনপি!

বেগম জিয়ার অসুস্থতা নিয়ে ষড়যন্ত্রের রাজনীতিতে ফের পরাজিত বিএনপি!

মতিহার বার্তা ডেস্ক : দুর্নীতির দায়ে দণ্ডিত বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার শারীরিকভাবে অসুস্থতা নিয়ে বিএনপির ষড়যন্ত্র ও মিথ্যাচার আবারো প্রমাণিত হলো। কারণ বুধবার (২৯ মে) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কর্তৃপক্ষ জানিয়েছে, বেগম জিয়া সম্পূর্ণ সুস্থ। তাকে নিয়ে দুশ্চিন্তার কিছু নেই।

এদিকে বিএসএমএমইউ এর এমন মন্তব্যে বেগম জিয়ার জীবন শঙ্কা নিয়ে বিএনপি নেতাদের ক্রমাগত মিথ্যাচার প্রমাণিত হয়েছে বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। তারা বলছেন, বেগম জিয়ার মুক্তি নিয়ে রাজনীতি করার শেষ প্রচেষ্টাতেও পরাজিত হয়েছে বিএনপি।সূত্র: বাংলা নিউজ ব্যাংক

বেগম জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপির মিথ্যাচারকে ষড়যন্ত্রের রাজনীতির সঙ্গে তুলনার করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের একজন সাবেক অধ্যাপক ও রাজনৈতিক বিশ্লেষক বলেন, বেগম জিয়া রাষ্ট্রীয় দুর্নীতি মামলার সাজাপ্রাপ্ত আসামি। সুতরাং তার চিকিৎসার দায়-দায়িত্বও সরকারের। তিনি অসুস্থ হয়ে পড়ায় সরকার চিকিৎসক প্যানেলের সুপারিশে সরকারি মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সর্বোচ্চ চিকিৎসা দিচ্ছে। এছাড়া তার বয়সও হয়েছে, যার কারণে তিনি বিভিন্ন ব্যাধিতে ভুগছেন। তবে হাসপাতাল কর্তৃপক্ষ বলেছে তিনি এখন সুস্থ রয়েছেন।

তিনি আরো বলেন, অথচ বিএনপি নেতৃবৃন্দ বেগম জিয়াকে নিয়ে প্রায় প্রতিদিনই মিথ্যাচার করছেন। বেগম জিয়া দুর্নীতি মামলার দণ্ডপ্রাপ্ত আসামি। তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার নন। এসব মিথ্যাচার করে কোন লাভ হবে না বিএনপির। প্রতারণা করার কারণেই আজকে বিএনপির এই বেহাল দশা।

বিষয়টিকে ভিন্নভাবে ব্যাখ্যা করে বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (বাসদ) একজন সিনিয়র নেতা বলেন, চিকিৎসা নিয়ে মিথ্যাচার করে বেগম জিয়া ও বিএনপিকে বিতর্কিত করছেন দলটির নেতারা। বিএনপি বেগম জিয়ার অসুস্থতা নিয়ে নতুন করে অপরাজনীতি করে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছিল। তবে হাসপাতাল কর্তৃপক্ষের রিপোর্টে সম্ভবত বিব্রত হয়ে পড়েছেন বিএনপির নেতৃবৃন্দ। বেগম জিয়াকে জাতির কাছে সংগ্রামী ও আপোষহীন হিসেবে তুলে ধরার মিথ্যা চেষ্টায় হিতে বিপরীত হচ্ছে। বেগম জিয়াকে নিয়ে রাজনীতিতে এখন হাস্যকর মন্তব্য করা হয়। বিএনপির বোকামির জন্য বেগম জিয়ার সম্মানহানি হচ্ছে।

মতিহার বার্তা ডট কম –  মে, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply