শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
অর্থ পাচার কথা বলায় ড. কামালকে অলস নেতা বলে বিএনপি নেতাদের তিরস্কার!

অর্থ পাচার কথা বলায় ড. কামালকে অলস নেতা বলে বিএনপি নেতাদের তিরস্কার!

মতিহার বার্তা ডেস্ক : টাকা পাচারকারীদের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে আহ্বান জানিয়ে বিএনপির রোষানলে পড়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন। সোমবার (২৭ মে) রাজধানীর একটি ইফতার মাহফিলে তিনি এসব কথা বললে বিএনপি নেতারা সমালোচনায় সরব হয়ে ওঠেন।

এদিকে, ঐক্যফ্রন্টকে শক্তিশালী ও রাজপথ মুখী করা বাদ দিয়ে ঈদের পূর্বে হঠাৎ করে অর্থ পাচারের মতো স্পর্শকাতর ইস্যুতে ড. কামাল কোন উদ্দেশ্যে হইচই করছেন সেটি নিয়েও বিএনপির রাজনীতিতে চলছে নানা সমালোচনা।সূত্র: বাংলা নিউজ ব্যাংক

এই বিষয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও অর্থ পাচার সংক্রান্ত দুর্নীতি মামলার আসামি খন্দকার মোশরারফ হোসেন বলেন, আমরা ড. কামালের সঙ্গে জোট বেধেছি সরকারবিরোধী বৃহত্তর আন্দোলন গড়ে তোলার জন্য। কে বিদেশে টাকা পাঠালো, কে কতো সম্পদ গড়লো তার অভিযোগ করতে নয়! রাজনীতি বাদ দিয়ে ড. কামাল এখন মানুষের সম্পদের খোঁজে নেমেছেন। বিএনপির বেশ কয়েকজন প্রভাবশালী নেতার বিরুদ্ধে বিভিন্ন অর্থ কেন্দ্রিক মামলা রয়েছে। ঈদের পূর্বে কোন উদ্দেশ্যে ড. কামাল অন্যের সম্পদ খোঁজ করতে নেমেছেন, সেটি আমার কাছে বোধগম্য নয়।

বিষয়টিকে ভিন্নভাবে ব্যাখ্যা করে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু বলেন, বয়স বাড়ার সাথে সাথে মানুষের যে বুদ্ধি কমে যায়, সেটি আবারো প্রমাণ করলেন ড. কামাল। তিনি হলেন রাজনীতিবিদ। অর্থনীতি, অর্থ পাচার নিয়ে তার কথা বলাটা উচিৎ নয়। এমনিতেই একাধিক অর্থ কেন্দ্রিক মামলায় বিএনপি নেতারা জর্জরিত, তার উপর নতুন করে পুরাতন ঘায়ে নখ দেয়ায় দরকার কি ছিল?

তিনি ক্ষোভ নিয়ে আরো বলেন, রাজনীতিবিদরা যখন অলস হয়ে পড়েন তখন তারা অযাচিত ইস্যুতে কথা বলেন। ড. কামাল আসলে কার হয়ে রাজনীতি করছেন, সেটি নিয়ে আমাদের সংশয় কাটছে না তার এমন সব মন্তব্যে।

মতিহার বার্তা ডট কম –  মে, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply