শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বিছানায় ধনী পুরুষ খোঁজেন এই অভিনেত্রী

বিছানায় ধনী পুরুষ খোঁজেন এই অভিনেত্রী

বিনোদন ডেক্স: শোবিজ তারকাদের সম্পর্কে এমনিতেই এক ধরনেই বিরুপ মনোভাব কাজ করে সাধারন মানুষের। এবার যেন সে ধারণাকে এক প্রকার উস্কে দিলেন অভিনেত্রী কিসা বেকলে।

ঘানায় জন্মগ্রহণ করা আফ্রিকান বংশোদ্ভুত কিসা কাজ করেছেন হলিউডের বেশ কয়েকটি ছবিতে পার্শ্বচরিত্র হিসেবে। তবে আবেদনময়ী ও খোলামেলা ফটোশুটের জন্য আলোচিত হয়েছেন বারবার।

সম্প্রতি একটি টিভিতে দেয়া সাক্ষাৎকারে কিসা আলোচনার উত্তাপ বাড়িয়ে দিলেন। তিনি সেখানে বলেন, কারো সাথেই বিছানায় যেতে তার আপত্তি নেই। তবে সেই পুরুষটিকে অবশ্যই ধনী হতে হবে।

তার এমন মন্তব্য তোলপাড় চলছে ইন্টারনেট দুনিয়ায়। কিসা আরো বলেন, ‘এমন কোনো পুরুষের সংস্পর্শেই তিনি আসতে চান যিনি তার স্ট্যাটাসের সঙ্গে মানানসই হবেন। অনেক পয়সাওয়ালা হবেন। তাকে খুশি করতে পারবেন যা ইচ্ছে তা দিয়ে।’

টিভি শোর উপস্থাপক জিওনফেলিস্কের সঙ্গে কথ বলার সময় একটি আনকাট শো-তে তিনি একথা বলেছেন। একইসঙ্গে তিনি জানান, তিনি এই মুহূর্তে সিংগেল রয়েছেন। নতুন কোনও পুরুষের সঙ্গে ডেট করতে মুখিয়ে আছেন।

এদিকে ডান্সহল কিং সাট্টা ওয়েলের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গেলেও সে জানায় তার কারো সঙ্গেই একাধিক সম্পর্ক নেই বা ছিলো না। এ প্রেম নিয়েও তিনি বিতর্কিত মন্তব্য করেন।

কিসা বলেন, ‘ডান্সহল আমার প্রেমিক নয়। একজন ভালো বন্ধু। তবে তিনি আমার ‘বেডরুম’ খুব ভালো চেনেন!

মতিহার বার্তা ডট কম – ০১ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply