শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
বাঁদরের বাঁদরামি অভিনেত্রীর বাড়িতে ঢুকে বিছানায় !

বাঁদরের বাঁদরামি অভিনেত্রীর বাড়িতে ঢুকে বিছানায় !

বিনোদন ডেক্স: বাঁদরের বাঁদরামি যে কী রকম হতে পারে সম্প্রতি তা হাড়ে হাড়ে টের পেলেন অভিনেত্রী সৌন্দর্যা শর্মা। সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যা ব্যাপক হারে ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর বাড়িতে সাত সকালে একটি হনুমান ঢুকে পড়ার পর কী হল।

সৌন্দর্যের শেয়ার করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ঘরে ঢুকে টেবিলে রাখা খাবার ইচ্ছামতো খাচ্ছে হনুমানটি। তবে প্রাতরাশ শেষ করেই ক্ষান্ত হয়নি সে। সারা ঘর জুড়ে এ দিক ও দিক করার পর নাকি ঘুমও দিয়েছে বিছানায়।

ওই ভিডিও শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘সকালে ঘরে ঢুকে যাওয়ার পর খাবার খাওয়ার পরও বেরোচ্ছিল না হনুমানটি। তারপর আমার বিছানায় এসে ঘুম দেয় সে। এই সময় সাহায্যের জন্য চিৎকার ও ভিডিও ছাড়া আমার করার কিছুই ছিল না।’

‘রাঁচি ডায়েরিজ’-এর অভিনেত্রী সৌন্দর্যা শর্মা এই ঘটনার ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করলেও মুহূর্তে তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। সৌন্দর্যার ওই ভিডিওটি ইতিমধ্যেই দেখে ফেলেছেন প্রায় আড়াই লক্ষ ইউজার।

মতিহার বার্তা ডট কম  ০৮ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply