শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বিগ-বি’র পুরনো মার্সিডিজ বিক্রি হবে, মুল্য ধরা হয়েছে ৯.৯৯ লক্ষ

বিগ-বি’র পুরনো মার্সিডিজ বিক্রি হবে, মুল্য ধরা হয়েছে ৯.৯৯ লক্ষ

বিনোদন ডেক্স: বরাবরই গাড়ি কেনার শখ অমিতাভ বচ্চনের। ফ্যান মহলে সে কথা অনেকেরই জানা। বলিউড শাহেনশার সংগ্রহে রয়েছে বেশকিছু নামী ব্র্যান্ডের গাড়ি।

বিগ বি-র গ্যারাজে রয়েছে ল্যান্ড রোভার, রেঞ্জ রোভার, লেক্সাস এলএক্স ৫৭০ এবং বেন্টলে কন্টিনেন্টাল জিটি-র মতো নামী ব্র্যান্ডের দামী গাড়িগুলি।

সম্প্রতি ‘OLX’ এ অমিতাভ বচ্চনের মার্সিডিজ বেঞ্জ এস-ক্লাস লাক্সারি সেডান গাড়ি বিক্রির জন্য বিজ্ঞাপন দেখা গেছে। যা নিয়েই নেটিজেন মহলে চলছে নানা আলোচনা। আর সবচেয়ে বেশি নজর কাড়ছে গাড়ির দাম।

গাড়িটির বিক্রির দাম রাখা হয়েছে মাত্র ৯.৯৯ লক্ষ টাকা। অমিতাভ বচ্চনের গাড়িটির এত কম দাম দেখে অনেকেই অবাক।

তবে বিশেষজ্ঞরা মনে করছেন, গাড়িটির হয়ত ইতিমধ্যেই বেশ কয়েকবার হাত বদল হয়ে গিয়েছে। হতে পারে বর্তমানে গাড়িটি তৃতীয় মালিকের কাছে রয়েছে। যে কারণে এত কম দামে (৯.৯৯ লক্ষ) গাড়িটি বিক্রির বিজ্ঞাপন দেওয়া হয়েছে।

তবে এই গাড়িতে অনেকবারই চড়তে দেখা গেছে বচ্চন পরিবারের সদস্যদের। গাড়িটির বৈশিষ্ট – ২০০৭ সালে তৈরি মার্সিডিজ বেঞ্জ এস-ক্লাস ৩৫০ এল।

এখানে ‘এল’-এর অর্থ হল এই গাড়ির ‘হুইলবেস’ বেশি। অর্থাৎ সাধারন ‘এস ক্লাস’-এর থেকে এই গাড়ির ভিতরে জায়গা অনেক বেশি রয়েছে। এই মডেলে রয়েছে ৩৪৯৮ সিসি ভি৬ পেট্রোল ইঞ্জিন।

এই গাড়িটিই সত্যিই একসময় অমিতাভ বচ্চনের কাছে ছিল কিনা তা জানা সম্ভব হয়নি। তবে বিজ্ঞাপনটি যদি সত্যি হয় তবে এই সেই গাড়ি। উল্লেখ্য, অভিনেতার সংগ্রহে যোগ হয়েছে একটি নতুন মার্সিডিজ বেঞ্জ ভি-ক্লাস।

মতিহার বার্তা ডট কম – ১৪  জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply