শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
ইন্টারনেট সেনসেশন শাহরুখ কন্যা সুহানা

ইন্টারনেট সেনসেশন শাহরুখ কন্যা সুহানা

বিনোদন ডেক্স: তাঁর বয়স সবে ১৯। কিন্তু এই বয়সেই তিনি ইন্টারনেট সেনসেশন। নেটিজেনদের আলোচনার চর্চায় হামেশাই থাকেন তিনি। বলিউডে যদিও পা রাখেননি।

ডেবিউ করবেন কি না তাও জানা নেই। তবে তাঁকে নিয়ে নেট দুনিয়ার চর্চা, হার মানিয়ে দেবে বি-টাউনের যে কোনও প্রথম সারির তারকাকেও। তিনি শাহরুখ কন্যা সুহানা খান।সোশ্যাল মিডিয়ায় হামেশাই নানান ছবি শেয়ার করেন সুহানা। বিশেষ করে ইন্সটাগ্রামে তিনি দারুণ সপ্রিতভ।

মা-বাবা-দাদা কিংবা ভাইয়ের সঙ্গে ছবি তো আছেই। সঙ্গে থাকে সুহানার বন্ধুদের সঙ্গে হ্যাংআউট কিংবা পার্টি নাইটের ছবিও। এসব দেখে নেটিজেনরা তো ইতিমধ্যেই সুহানাকে ‘পার্টি ফ্রিক’ খেতাবও দিয়ে দিয়েছেন।তবে এ বার সুহানা তাঁর নতুন ফটোশ্যুটে তাক লাগিয়ে দিয়েছেন সকলকে।

হলুদ সোয়েট শার্ট, সঙ্গে অগোছালো চুল। একেবারে অন্যরকম লুকে এ বার নেট দুনিয়ায় হাজির শাহরুখ কন্যা।তাঁর ‘মেসি লুক’ এবং মায়াবী চোখের চাউনিতেই মজেছে নেট দুনিয়া। ভক্তরা বলছেন, “মোহময়ী লাগছে সুহানাকে।” কদিন আগেই ভাইরাল হয়েছিল সুহানা খানের আরও একটি ছবি। অফ শোল্ডার ব্ল্যাক ড্রেসে ক্যামেরায় ধরা দিয়েছিলেন তিনি।

সুহানা নিজে অবশ্য একটা সেলফি তুলছিলেন। সেই সময়েই কেউ লেন্সবন্দি করেছিলেন তাঁর এক্সপ্রেশন। ফোনের আড়ালে থাকা সুহানার মিষ্টি হাসি হৃদয় ছুঁয়েছিল বহু পুরুষের।কিন্তু সবসময়ই যে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবির জন্য প্রশংসাই পান তা কিন্তু নয়। মাঝে মাঝেই ব্যাপক ভাবে ট্রোলডও হতে হয় সুহানাকে।

বেশ কিছুদিন আগে বন্ধুদের সঙ্গে পার্টির ছবি এবং ভিডিও শেয়ার করেছিলেন তিনি। সুহানার পরনে ছিল সিলভার কালারের শর্ট একটা ড্রেস। অনেক ছেলেরই বুকের বাঁ-দিকটা সামান্য হলেও চিনচিন করেছিল সে ছবি দেখে। তবে নেটিজেনদের একাংশ সুহানার এই ছবি দেখেই ঝাঁপিয়ে পড়েছিলেন ট্রোল করতে।তবে নেটিজেনদের এইসব ট্রোলের অবশ্য মোটেই পরোয়া করেন না শাহরুখ কন্যা।

বরং বন্ধুদের সঙ্গে হ্যাংআউট কিংবা পার্টি নিয়েই দেদার মেতে রয়েছেন তিনি। শোনা যাচ্ছে সম্প্রতি নাকি একটি ফটোশ্যুটও করিয়েছেন সুহানা। এত অল্প বয়সেই বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’-এর কভার গার্লও হয়েছেন তিনি। এ বার কি তবে বি-টাউনে ডেবিউয়ের পালা! জল্পনা এখন তুঙ্গে। তবে বাস্তবে কী হবে তা কিন্তু বলবে কেবল সময়ই।

মতিহার বার্তা ডট কম – ১৪  জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply