শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ইন্টারনেট সেনসেশন শাহরুখ কন্যা সুহানা

ইন্টারনেট সেনসেশন শাহরুখ কন্যা সুহানা

বিনোদন ডেক্স: তাঁর বয়স সবে ১৯। কিন্তু এই বয়সেই তিনি ইন্টারনেট সেনসেশন। নেটিজেনদের আলোচনার চর্চায় হামেশাই থাকেন তিনি। বলিউডে যদিও পা রাখেননি।

ডেবিউ করবেন কি না তাও জানা নেই। তবে তাঁকে নিয়ে নেট দুনিয়ার চর্চা, হার মানিয়ে দেবে বি-টাউনের যে কোনও প্রথম সারির তারকাকেও। তিনি শাহরুখ কন্যা সুহানা খান।সোশ্যাল মিডিয়ায় হামেশাই নানান ছবি শেয়ার করেন সুহানা। বিশেষ করে ইন্সটাগ্রামে তিনি দারুণ সপ্রিতভ।

মা-বাবা-দাদা কিংবা ভাইয়ের সঙ্গে ছবি তো আছেই। সঙ্গে থাকে সুহানার বন্ধুদের সঙ্গে হ্যাংআউট কিংবা পার্টি নাইটের ছবিও। এসব দেখে নেটিজেনরা তো ইতিমধ্যেই সুহানাকে ‘পার্টি ফ্রিক’ খেতাবও দিয়ে দিয়েছেন।তবে এ বার সুহানা তাঁর নতুন ফটোশ্যুটে তাক লাগিয়ে দিয়েছেন সকলকে।

হলুদ সোয়েট শার্ট, সঙ্গে অগোছালো চুল। একেবারে অন্যরকম লুকে এ বার নেট দুনিয়ায় হাজির শাহরুখ কন্যা।তাঁর ‘মেসি লুক’ এবং মায়াবী চোখের চাউনিতেই মজেছে নেট দুনিয়া। ভক্তরা বলছেন, “মোহময়ী লাগছে সুহানাকে।” কদিন আগেই ভাইরাল হয়েছিল সুহানা খানের আরও একটি ছবি। অফ শোল্ডার ব্ল্যাক ড্রেসে ক্যামেরায় ধরা দিয়েছিলেন তিনি।

সুহানা নিজে অবশ্য একটা সেলফি তুলছিলেন। সেই সময়েই কেউ লেন্সবন্দি করেছিলেন তাঁর এক্সপ্রেশন। ফোনের আড়ালে থাকা সুহানার মিষ্টি হাসি হৃদয় ছুঁয়েছিল বহু পুরুষের।কিন্তু সবসময়ই যে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবির জন্য প্রশংসাই পান তা কিন্তু নয়। মাঝে মাঝেই ব্যাপক ভাবে ট্রোলডও হতে হয় সুহানাকে।

বেশ কিছুদিন আগে বন্ধুদের সঙ্গে পার্টির ছবি এবং ভিডিও শেয়ার করেছিলেন তিনি। সুহানার পরনে ছিল সিলভার কালারের শর্ট একটা ড্রেস। অনেক ছেলেরই বুকের বাঁ-দিকটা সামান্য হলেও চিনচিন করেছিল সে ছবি দেখে। তবে নেটিজেনদের একাংশ সুহানার এই ছবি দেখেই ঝাঁপিয়ে পড়েছিলেন ট্রোল করতে।তবে নেটিজেনদের এইসব ট্রোলের অবশ্য মোটেই পরোয়া করেন না শাহরুখ কন্যা।

বরং বন্ধুদের সঙ্গে হ্যাংআউট কিংবা পার্টি নিয়েই দেদার মেতে রয়েছেন তিনি। শোনা যাচ্ছে সম্প্রতি নাকি একটি ফটোশ্যুটও করিয়েছেন সুহানা। এত অল্প বয়সেই বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’-এর কভার গার্লও হয়েছেন তিনি। এ বার কি তবে বি-টাউনে ডেবিউয়ের পালা! জল্পনা এখন তুঙ্গে। তবে বাস্তবে কী হবে তা কিন্তু বলবে কেবল সময়ই।

মতিহার বার্তা ডট কম – ১৪  জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply