শিরোনাম :
রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২২ রাজশাহী মহানগরী সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার মহানগরীতে গাঁজা, ফেনসিডিল ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার – ৪ তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪
মঞ্চ ভেঙে আহত মির্জা ফখরুলরা, সন্দেহের তীর ছাত্রদলের বিক্ষুব্ধদের দিকে!

মঞ্চ ভেঙে আহত মির্জা ফখরুলরা, সন্দেহের তীর ছাত্রদলের বিক্ষুব্ধদের দিকে!

মতিহার বার্তা ডেস্ক : রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে একটি বিয়ের অনুষ্ঠানের মঞ্চ ভেঙে পড়ে আহত হয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির বেশ কয়েকজন নেতা।

শুক্রবার ১৪ই জুন রাত পৌনে ১০টার দিকে সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ খৈয়ামের ছেলের বিয়েতে এই বিব্রতকর ঘটনা ঘটে।সূত্র: বাংলা নিউজ ব্যাংক

প্রত্যক্ষদর্শী একজন বিএনপি নেতা জানান, বিয়ের মঞ্চে মির্জা ফখরুলকে দেখে সেলফি তোলায় ব্যস্ত হয়ে পড়েন ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় হঠাৎ মঞ্চ ভেঙে পড়ে যায়। এতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাসসহ দলটির সিনিয়র বেশ কয়েকজন নেতা আহত হন। মির্জা ফখরুলদের বিব্রত করতে ছাত্রদলের নেতাকর্মীদের ইচ্ছাকৃতভাবে এই ঘটনা ঘটিয়েছেন বলে সন্দেহ প্রকাশ করেন সেই নেতা।

এদিকে বিষয়টিকে ষড়যন্ত্র হিসেবে দেখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, ছাত্রদলের কিছু নেতা কমিটি ভেঙ্গে দেয়ায় বেশ হইচই করছেন। তারা বিএনপির গঠনতন্ত্র ভেঙে বয়স সীমা না করে ধারাবাহিক কমিটির দাবিতে আন্দোলন করছে। কিন্তু বিএনপির স্থায়ী কমিটির কেউই এ বিষয়টি মেনে নিতে চাইছেন না। ছাত্রদলের কমিটি ভেঙ্গে দেয়ার পেছনে মির্জা ফখরুলের হাত রয়েছে, গুজবে কান দিয়ে ছাত্র নেতারা ষড়যন্ত্র করে মঞ্চ ভেঙ্গে দিয়েছে।

বিষয়টিকে ভিন্নভাবে ব্যাখ্যা করে মঞ্চ ভেঙ্গে পড়ে আহত হওয়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন গণমাধ্যমকে বলেন, এটা তেমন বড় কোনো ঘটনা নয়। ছাত্রদল নিয়ে বিএনপিতে এখন অন্তর্কোন্দল চলছে, তার কারণে সংগঠনটির বিক্ষুব্ধ নেতারা এমনটা করলেও করতে পারেন। এর পেছনে কুচক্রী মহলের মদদ রয়েছে বলে আমি মনে করছি।

তিনি আরো বলেন, তবে ষড়যন্ত্রকারীরা সফল হতে পারেননি। কারণ আমরা খুব একটা ব্যথা পাইনি। ছবি তোলার সময় অনেক লোক একসঙ্গে মঞ্চে উঠিয়ে ছাত্রদলের পথভ্রষ্ট নেতারা এমনটি ঘটিয়েছেন বলে জানতে পেরেছি। আমরা এই ঘটনার তদন্ত করছি। কেউ দোষী সাব্যস্ত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার বার্তা ডট কম – ৮ জুন, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply