শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
টেকনাফে বিজিবির গুলিতে ২জন ইয়াবা পাচারকারী নিহত

টেকনাফে বিজিবির গুলিতে ২জন ইয়াবা পাচারকারী নিহত

মতিহার বার্তা ডেস্ক  : কক্সবাজারের টেকনাফে ইয়াবা পাচারের সময় বিজিবির গুলিতে দু’জন নিহত হয়েছে। এসময় বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। তবে নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, গতরাতে (শুক্রবার) টেকনাফের হ্নীলায় নাফ নদী পার হয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করে দুই ব্যক্তি। টহলরত বিজিবির সদস্যরা তাদের থামতে বললে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় কর্তব্যরত বিজিবি’র সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি করে। পরে ঘটনাস্থলে তাদের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

মতিহার বার্তা ডট কম  – ১২ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply