শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
টেকনাফে বিজিবির গুলিতে ২জন ইয়াবা পাচারকারী নিহত

টেকনাফে বিজিবির গুলিতে ২জন ইয়াবা পাচারকারী নিহত

মতিহার বার্তা ডেস্ক  : কক্সবাজারের টেকনাফে ইয়াবা পাচারের সময় বিজিবির গুলিতে দু’জন নিহত হয়েছে। এসময় বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। তবে নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, গতরাতে (শুক্রবার) টেকনাফের হ্নীলায় নাফ নদী পার হয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করে দুই ব্যক্তি। টহলরত বিজিবির সদস্যরা তাদের থামতে বললে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় কর্তব্যরত বিজিবি’র সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি করে। পরে ঘটনাস্থলে তাদের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

মতিহার বার্তা ডট কম  – ১২ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply