শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সংসদে না গেলে ‘জাতীয় বেইমান’ হিসেবে চিহ্নিত হবে বিএনপি, বললেন অলি আহমদ

সংসদে না গেলে ‘জাতীয় বেইমান’ হিসেবে চিহ্নিত হবে বিএনপি, বললেন অলি আহমদ

মতিহার বার্তা ডেস্ক :  লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, বিএনপির সংসদে না যাওয়া রাজনৈতিক দৃষ্টিকোণ থেকে গ্রহণযোগ্য নয়। নির্বাচিত হওয়ার পরও যে বা যারা সংসদে যাবেন না, তারা জাতীয় বেইমান হিসেবে চিহ্নিত হয়ে থাকবেন।

বুধবার (১৭ এপ্রিল) বিকেলে রাজধানীর ডিওএইচএস- এর নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

অলি আহমেদ বলেন, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনের প্রার্থী হিসেবে আমার নিজের চোখে দেখা ও অভিজ্ঞতা থেকে বলছি, এই সত্য কেউ অস্বীকার করা যাবে না যে ২০০৮ সালের পর থেকে দেশ উন্নয়নের দিকে অগ্রসর হয়েছে। ২০১৮ সালের ইলেকশনের মাধ্যমে দেশে সু-শাসন প্রতিষ্ঠিত হয়েছে।

তিনি আরো বলেন, বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেলেও আশ্চর্যজনকভাবে বিএনপি ও ঐক্যফ্রন্টের আটজনকে বিপুল ভোটে জয়লাভের সুযোগ করে দিয়েছে জনগণ। এ অবস্থায় ড. কামালের দুজনসহ বিএনপির ছয়জনের বিজয় লাভ করা অষ্টম আশ্চর্য ও বিস্ময়কর ঘটনা নয়। তাদের উচিত জনগণের পাশে থাকা। উন্নয়নের অংশীদার হওয়া।

খালেদা জিয়ার মুক্তির বিনিময়ে বিএনপির এমপিদের সংসদে যাওয়ার কথা-বার্তা হচ্ছে বলে যে গুঞ্জন উঠেছে সে বিষয়ে কর্নেল অলি বলেন, যদি এটা সত্য হয়ে থাকে, তাহলে আমি মনে করি বিএনপি সঠিক সিদ্ধান্ত নিতে যাচ্ছে।

খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে তিনি বলেন, বেগম জিয়াকে আমার থেকে তাকে বেশি কেউ ঘনিষ্ঠভাবে জানে না। রাজনৈতিক, পারিবারিক ও সামাজিকভাবে আমি তার সঙ্গে যেভাবে সংশ্লিষ্ট ছিলাম এভাবে বিএনপির আর কেউ ছিলো না। আমি যতদূর জানি, তিনি সুবিধার জন্য আপস করবেন। এটা স্বাভাবিক ব্যাপার।

নির্বাচিত আট এমপি শপথ নিলে এলডিপির অবস্থান কী হবে- এমন প্রশ্নের জবাবে কর্নেল অলি বলেন, সংসদে যদি যোগ না দিয়ে, যড়যন্ত্র, লোভ ও জাতির সঙ্গে বেইমানি বিষয়ক কোনো কাজে এলডিপি কখনও সমর্থন করবে না। ১৮ কোটি ভোটারের সঙ্গে বেইমানি করে নির্বাচিতরা যদি সংসদে না যায়, তাহলে সেটা আমি সমর্থন করব না। আমরা বারবার বলছি, ভোটারদের মতামতের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিএনপি সংসদে গেলে আমরা স্বাগত জানাবো।সূত্র: বাংলা নিউজ ব্যাংক

মতিহার বার্তা ডট কম – ২০ এপ্রিল, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply